সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
কালিগঞ্জের মৌতলায় আগুনে পুড়ে ব্যবসায়ীর কয়েক লাখ টাকার ক্ষতি

কালিগঞ্জের মৌতলায় আগুনে পুড়ে ব্যবসায়ীর কয়েক লাখ টাকার ক্ষতি

কালিগঞ্জ প্রতিনিধিঃ

সাতক্ষীরা কালিগঞ্জের মৌতলায় অগ্নিকান্ডের ঘটনায় ব্যবসায়ীর লাখ লাখ টাকার ক্ষতিসাধন। ঘটনাটি মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার পূর্ব মৌতলা পোষ্ট অফিস মোড়ে মৃত শেখ তোফাজউদ্দীন (টেকা) ছেলে সফিকুল ইসলামের পুরাতন প্লাস্টিকের দোকানে ঘটে।

এ ঘটনায় সফিকুল ইসলামের কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ইউপি সদস্য মীর গাওছোল আজমসহ স্হানীয় লোকজন।

তিনি বলেন, ‘সন্ধ্যা ৭ টার টার দিকে হঠাৎ করে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে সফিকুলের দোকান ঘরে আগুন লাগে এবং মুহূর্তেই তার দোকান সম্পূর্ণ পুড়ে যায়। এ সময় দোকানে থাকা মালামাল, পুরাতন প্লাস্টিক ও অন্যন্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে। স্হানীয়দের ধারণা এতে লাখ লাখ টাকার ক্ষতি হয়েছে।’ কালিগঞ্জ ফায়ার সার্ভিস এর কর্মকর্তা আকবার আলীর নেতৃত্বে চৌকস টিম আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়। ফায়ার ফাইটার রবিউল ইসলাম জানান, ‘বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে ওই দোকানঘরে আগুনের সূত্রপাত হয় বলে ধারনা করা হচ্ছে। আগুনের খবর পাওয়ার সাথে সাথেই আমরা ঘটনাস্থলে যাই। আগুন নিয়ন্ত্রণে আনতে প্রায় ২ ঘন্টার মত সময় লাগে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দোকানটিতে মালামালসহ কয়েক লাখ টাকার জিনিসপত্র ছিল। পরে থানার এস আই বিশ্বজিতের নেতৃত্বের একটি দল সরেজমিন পরিদর্শন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড